দ্যউইন্ড ওয়েবডেস্কঃ দরজায় কড়া নাড়ছে ২১ এর রাজ্য বিধানসভা নির্বাচন। তার আগেই অবশ্য জমে উঠেছে রাজনৈতিক তরজা। ডিজিটাল প্ল্যাটফর্ম ব্যবহার করে নির্বাচনী কৌশলী প্রশান্ত কিশোর ও তাঁর টিম কার্যত ঘুম কেড়েছেন মুকুল, দিলীপ সহ বঙ্গ বিজেপির শীর্ষ নেতৃত্বের।

ইতিমধ্যেই সেই ডিজিটাল ক্যাম্পেইনের মাধ্যমে তৃণমূল যাতে সাফল্য পায়, তার জন্য ফর্মুলা বাতলে দিয়েছেন প্রশান্ত কিশোর। আর ডিজিটাল অভিযানের তিন দিনের মাথায় বড় সাফল্য পাওয়া গেল। জানা গেছে, প্রশান্ত কিশোরের ভাবনায় তৃণমূল সম্প্রতি যে ডিজিটাল লড়াইয়ে নেমেছে, সেখানে মাত্র ৩ দিনে সাড়া দিয়েছেন প্রায় ৫ লক্ষ মানুষ। স্বাভাবিকভাবেই মাত্র তিন দিনের মধ্যে প্রায় ৫লক্ষ মানুষ তৃণমূলের এই কর্মসূচিতে সারা দেওয়ায় এখন শাসকদল অনেকটাই উজ্জীবিত।

উল্লেখ্য, তৃণমূলের এই নতুন কর্মসূচির নাম দেওয়া হয়েছে “বিজেপি থেকে নিজেকে নিরাপদ রাখুন।” যেখানে ক্লিক করলেই আপনি বিজেপি থেকে নিজেকে সুরক্ষিত রাখতে পারবেন বলে জানানো হচ্ছে। ইতিমধ্যেই এই কর্মসূচির সাফল্য ধরে রাখতে একটি ওয়েবসাইট খোলা হয়েছে। যার নাম দেওয়া হয়েছে, “সেফ বেঙ্গল ফ্রম বিজেপি।” তবে তৃণমূলের কেউ কল্পনাও করতে পারেননি যে, এই কর্মসূচিতে মাত্র তিনদিনের মধ্যে এত সংখ্যক মানুষের সমর্থন পাওয়া যাবে। কিন্তু প্রায় ৫ লক্ষ মানুষের সমর্থন দেখে তৃণমূল এখন অনেকটাই উজ্জীবিত। তাদের দাবি, এই কর্মসূচিতে মানুষের সমর্থন বুঝিয়ে দিচ্ছে যে, আগামী বিধানসভা নির্বাচনে বিজেপি বাংলায় খুব একটা ভালো ফল করতে পারবে না।

সবার আগে খবর পেতে , পেইজে লাইক দিন