সামনেই বিহার ও পশ্চিমের বিধানসভা নির্বাচন। আর করোনা আবহের মাঝেই ভার্চুয়াল প্রচার শুরু করেছে বিজেপি। লড়াই একুশের নির্বাচন নিয়ে। ঝাড়পোঁচ আগেই ঢেলে সেজেছে বিজেপির রাজ্য কমিটি। নতুন মুখ উঠে এসেছে তালিকায়। এবার আসন্ন বিধানসভা নির্বাচনের কথা ভেবে খুব তাড়াতাড়ি রদবদল হতে চলেছে মোদী মন্ত্রিসভায়।

আর তাতে পশ্চিমবঙ্গে বিজেপি নেতাদের ভাগ্য ছিড়তে পারে। কারণ রাজ্য থেকে আরও অন্তত ২ জন মন্ত্রিসভায় জায়গা পেতে চলেছেন বিজেপি সূত্রে খবর। আর এর মধ্যেই টপ লিষ্টে রয়েছেন মুকুল রায়।

হিন্দুস্তান টাইমস-এর খবর অনুযায়ী, সম্ভবত মুকুল রায়কে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর গুরু দায়িত্ব দিতে চলেছেন বিজেপির চাণক্য অমিত শাহ। মন্ত্রিসভা সম্প্রসারণ নিয়ে গত কয়েকদিনে বিজেপির নানা নেতার মুখে নানা জল্পনার কথা শোনা গিয়েছে। এরই মধ্যে গত বুধবার সব্যসাচী দত্তকে সঙ্গে নিয়ে দিল্লি উড়ে গিয়েছিলেন মুকুল রায়।

সেখানে তাঁর সঙ্গে ৩ দিনে ২ বার বৈঠক হয়েছে। এর পরই মুকুলের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর পদ পাওয়া নিয়ে জল্পনা ছড়ায়। জানা গিয়েছে, পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের আগে পুলিশকর্তাদের চাপে রাখতে মুকুলকে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর পদ দিতে চলেছে বিজেপি। তবে বর্তমানে মুকুল সাংসদ নন। ফলে মন্ত্রী করলে তাঁকে ৬ মাসের মধ্যে জিতিয়ে আনতে হবে বিজেপিকে।

সবার আগে খবর পেতে , পেইজে লাইক দিন