source google

নবান্নের সাংবাদিক বৈঠকে মমতা তাঁর সরকার, পুলিশ ও রাজ্যের সাধারণ মানুষের প্রশংসা করে ব্যাখ্যা করেছেন, কেন এ রাজ্যের ভূমিকা অনুসরণযোগ্য।

বাংলাতে মডেল হিসেবে প্রতিষ্ঠিত জন্য মুখ্যমন্ত্রী বিভিন্ন কর্মসূচি নিয়েছেন রাজ্যে লকডাউন রাজ্যবাসী আগ্রহ সামাজিক পূর্ণ সামগ্রিক সরবরাহ মাস পয়লা বেতন রক্ত সংকট মোকাবিলা কর্মসূচি গ্রহণ করে পড়না করোনা মুকাবিলা সবরকম ব্যবস্থা নিয়েছেন।
রাজ্যে আরো একজন করো না আক্রান্ত দিল্লি নিজামুদ্দিন ফেরত মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ । জেলা প্রশাসনের তো ঠিকই থাকে কোয়ারান্টিনে রাখা হয়েছে।
নিজাম ফেরত করো না ধরা পড়া হলদিয়া পোর্ট ট্রাস্ট কর্মীরা কাজ করা বন্ধ করে ম্যাচ কাজ চালু করা আবেদন বন্দর কর্তৃপক্ষ।
করোনা ভাইরাস সংক্রমণ রুখতে ট্রেনে কুড়ি হাজার করছে দুই লক্ষের ও বেশি আইসোলেশন তৈরি করার সিদ্ধান্ত নিয়েছে রেল মন্ত্রক। ইতিমধ্যে পূর্ব ও দক্ষিণ-পূর্ব কিছু এই ধরনের বেড তৈরি করেছে রেল কর্তৃপক্ষ।হাওড়া টিকিয়াপাড়া ও লিলুয়া এরই মধ্যে বেশকিছু দুর্বল না ট্রেনে এই ধরনের চালু করা কাজ দ্রুত গতিতে হচ্ছে।
করো না পরিস্থিতি মোকাবেলা করার জন্য বিপুল পরিমাণে ব্যয় সংকোচ এর কথা বলা হলেও ছাড় দেওয়া হয়েছে সরকারি কর্মী ও অফিসারদের বেতন এবং পেনশন ছাড়া স্বাস্থ্য সাথী কন্যাশ্রী রূপশ্রী শিক্ষাশ্রী জয় বাংলা খাদ্য সাথী বাংলা ফসল বীমা যোজনা সামাজিক সুরক্ষা যোজনা এইসব প্রকল্প।
লকডাউন এর ফলে অভুক্ত থেকে যাচ্ছে অনেক পথ ও কুকুর এবং বিড়াল। তাদের মুখে খাবার তুলে দেওয়ার জন্যে গরিয়াহাট থানা সামনে থেকে পরিকল্পনা করবেন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়।
শুক্রবার মধ্যমগ্রাম পুরসভা এবং মধ্যমগ্রাম ফায়ার ব্রিগেডের পক্ষ থেকে মাইকেলনগরে আক্রান্তের বাড়ির চারদিক-সহ গোটা ২৮ নম্বর ওয়ার্ডই স্যানিটাইজ করা হয়েছে। ওয়ার্ডের প্রতিটি ছোট-বড় রাস্তা, অলি-গলিও এ দিন স্যানিটাইজ করা হয়েছে।
করোনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিভ্রান্তিমূলক খবর ছড়ানোর অভিযোগে ২ জনকে গ্রেফতার করল পূর্ব বর্ধমান জেলা পুলিশ। একই সঙ্গে কড়া পদক্ষেপ করা হয়েছে বিনা কারণে লকডাউন ভাঙার ক্ষেত্রেও। কারণ ছাড়া বাইরে বের হওয়ায় জেলার বিভিন্ন থানা এলাকা থেকে আটক করা হয়েছে ৪১ জনকে।

সবার আগে খবর পেতে , পেইজে লাইক দিন