সংবাদদাতা,মালবাজার,৯এপ্রিল। শুক্রবার দুফুরে মালবাজার শহরে দলীয় প্রার্থী মহেশ বাগের রোড-শো করলেন বিজেপি রাজ্য সভাপতি দীলিপ ঘোষ।
এদিন দীলিপ ঘোষের আগমন উপলক্ষে শহরে ছিলো সাজো সাজো রব। সকাল থেকেই মাল কলোনির মাঠে পতাকা, ফ্লেক্স, ফেস্টুন দিয়ে সাজিয়ে তোলে দলীয় কর্মীরা।প্রশাসনের পক্ষ থেকে সব রকম ব্যবস্থা নেওয়া হয়। বেলা বাড়তেই ডুয়ার্সের বিভিন্ন প্রান্ত থেকে নেতা ও কর্মীরা ভীড় জমাতে শুরু করে কলোনির মাঠে। দলীয় প্রার্থী মহেশ বাগে উপস্থিত হয়ে যান। বেলা ১২টা নাগাদ রাজ্য সভাপতি দীলিপ ঘোষ ময়নাগুড়ি থেকে সরক পথে মালবাজার শহরে এসে পৌছান। ইতিমধ্যে এসে পৌঁছে যান দার্জিলিঙের সাংসদ রাজু বিস্ত। কলোনির মাঠ থেকে শুরু হয় সুসজ্জিত র‍্যালি ও রোড শো। 

দিলিপবাবু প্রার্থী মহেশ বাগেকে নিয়ে খোলা গাড়িতে রোডশো শুরু করে। চারিদিকে তখন গেরুয়া পতাকা ও জয় শ্রীরাম ধ্বনি। নরেন্দ্র মোদি, অমিত শাহ ও দীলিপ ঘোষের নামে জয়ধ্বনি শোনা যায় । রোড শো  বিবেকানন্দ রোড, জাতীয় সরক ও স্টেশন রোড পরিক্রমা করে ঘড়ি মোরে এসে শেষ হয়। এদিন এই রোড শোতে সহস্রাধিক মানুষ অংশ নেয়। 
দীলিপ বাবু রোড শো শেষ হওয়ার আগেই অন্যত্র রাজনৈতিক কর্মসূচি থাকায় বেরিয়ে যান। রাজু বিস্ত ও প্রার্থী মহেশ বাগে রোড শো শেষ করেন। এই রোড শোকে কেন্দ্র করে শহরে যথেষ্ট উদ্দিপনা সৃষ্টি হয়।

সবার আগে খবর পেতে , পেইজে লাইক দিন