সংবাদদাতা,মালবাজার,২৮ফেব্রুয়ারি। মাল পৌরসভায় সম্প্রতি বেশ কিছু পদে নিয়োগ হয়েছে। সেই নিয়োগ নিয়ে স্বজনপোষণ ও অস্বচ্ছতার অভিযোগ করলো বিজেপির ও বাম দের পক্ষ থেকে। 
বিজেপির সাধারণ সম্পাদক নবীন সাহা অভিযোগ করে বলেন, মাল পৌরসভায় সদ্য বেশ কিছু পদে নিয়োগ হয়েছে। সেই নিয়োগ প্রক্রিয়ার মধ্যে অস্বচ্ছতা রয়েছে। বিভিন্ন ওয়ার্ডের কো-অর্ডিনেটরদের ছেলে, ভাই সহ অন্যান্যদের নিয়োগ করা হয়েছে। প্রকৃত যোগ্য প্রার্থীদের বঞ্চিত করা হয়েছে। আমাদের দাবী অবিলম্বে মেধা তালিকা প্রকাশ করা হোক। তাহলে প্রকৃত সত্য প্রকাশ পাবে। যদি মেধা তালিকা প্রকাশ না হয় তবে আমরা আন্দোলনে নামতে বাধ্য হব। 

বিদায়ী পৌর বোর্ডের বিরোধী দল নেতা তথা ১৪ নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটর সুপ্রতিম সরকার বলেন, হ্যাঁ, স্বজনপোষণ হয়েছে। যোগ্যরা বঞ্চিত হয়েছে। দুটি ডায়িং হারনেশ প্রার্থী ছিলেন তাদেরও হননি । এটা পরিস্কার স্বজনপোষণ। 
এনিয়ে মাল পৌর বোর্ডের প্রশাসক স্বপন সাহা জানান, গত ২০১৭ সাল থেকে এই নিয়োগ প্রক্রিয়া জারি ছিল। কিছু পদের এপ্রুভাল এসেছে সেগুলো নিয়োগ হয়েছে। কিছু বাকি আছে সেসব ভোটের পরে হবে। এই নিয়োগ প্রক্রিয়ার মধ্যে কোন অস্বচ্ছতা নেই। সরকারি নিয়ম মেনেই নিয়োগ হয়েছে। যোগ্যরাই নিয়োগ হয়েছে। সরকারি নথী ও কাগজপত্র স্বচ্ছতার প্রমাণ দেবে। 

সবার আগে খবর পেতে , পেইজে লাইক দিন