সাংবাদিককে হেনস্তার প্রতিবাদে ডুয়ার্সের বানারহাট থানায় স্মারক লিপি ধূপগুড়ি প্রেস ক্লাবের। গত ৩১ জুলাই ধূপগুড়ি ব্লকের বানারহাট থানার দুরামারি বাজারে ব্যবসায়ী সমিতির লকডাউনের খবর করার সময় এক সাংবাদিক কে হেনস্তা করেন এক ব্যবসায়ী।

এমনকি, সাংবাদিক বাবলু রহমান কে দেখে নেওয়ার হুমকি দেন বলে অভিযোগ । এরপর আরও এক ধাপ এগিয়ে সোশ্যাল মিডিয়াতে সাংবাদিকের নামে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। এরপরেই বানারহাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন সাংবাদিক তথা ধূপগুড়ি প্রেস ক্লাবের সদস্য বাবলু রহমান ।

থানায় অভিযোগের পর তদন্ত কত দুর এগলো সেই বিষয়ে জানতে এবং অভিযুক্ত ব্যাবসায়ীর বিরুদ্ধে আইনি ব্যাবস্থা দাবি তে রবিবার দুপুরে ধূপগুড়ি প্রেস ক্লাবের সদস্যরা বানারহাট থানায় গিয়ে আই সি সমীর দেওসার সঙ্গে সাক্ষাৎ করেন।

ধূপগুড়ি প্রেস ক্লাবের সদস্য গৌতম রাউথ ও কৌস্তভ ভৌমিক জানান, “আমরা প্রেস ক্লাবের তরফে আজকে লিখিত আকারে বানারহাট থানায় ঘটনার তদন্ত করে অভিযুক্তর বিরুদ্ধে শাস্তির দাবি জানালাম । কারন যে ভাবে করোনা নিয়ে গুজব ছরাচ্ছেন ওই ব্যাবসায়ী ও তার ভাই তাতে এলাকায় আতঙ্ক ছড়াতে পারে। আমাদের সাংবাদিকের সম্মান হানি হচ্ছে । আশা করছি খুব দ্রুত পুলিশ এব্যাপারে পদক্ষেপ গ্রহণ করবে।”

সবার আগে খবর পেতে , পেইজে লাইক দিন