আজ দেশের ৭৪ তম স্বাধীনতা দিবস উপলক্ষে চ্যাংরাবান্ধা আন্তর্জাতিক সীমান্তে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয় বিএসএফের তরফে। এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএসএফের জলপাইগুড়ি সেক্টরের ডিআইজি সঞ্জয় পন্থ, ১৪৮ নং ব্যাটেলিয়নের সিও বি সাহু, কম্পানি কমান্ডার রাজকুমার, কাস্টমস সুপার কপিল বাইন, ওসি আইসিপি নার্জিনারি, স্থানীয় বিভিন্ন ব্যাবসায়ী সংগঠনের আব্দুল সামাদ, প্রদীপ কানু, মূলচাদ বুচ্চা, মজু মহম্মদ, ভোটবাড়ি গ্রাম পঞ্চায়েত প্রধান মৃত্যঞ্জয় সিংহ সরকার সহ অন্যান্যরা।

গার্ড অফ অনার গ্রহণ করে পতাকা উত্তোলন করেন ডিআইজি সঞ্জয় পন্থ। এরপর একে একে বিভিন্ন কষরত করে দেখান বিএসএফের মহিলা জওয়ানেরা। করোনা আবহে দূরত্ব বিধি সস্পর্কে কড়াকরি থাকলেও স্বাধীনতা দিবস উপলক্ষে উদ্মাদনা ছিল চরমে। উপস্থিত ছিল বিভিন্ন স্কুলের ছাত্র ছাত্রীরা।

বিএসএফের পক্ষ থেকে বাংলাদেশের সীমা সুরক্ষা বাহিনী অর্থাৎ বিজিবির হাতে মিষ্টান্ন তুলে দেওয়া হয়। এছাড়াও বিএসএফ আধিকারিকরা বৃক্ষ রোপন করেন।

কাস্টমসের পক্ষ থেকে বিএসএফের ডিআইজি সঞ্জয় পন্থের হাতে মিষ্টান্ন তুলে দেন কপিল বাইন। আইসিপি ওসি নার্জিনারি তুলে দেন চন্দন গাছের চারা। বিএসএফ আধিকারিকরা কথা বলেন স্থানীয় বাসিন্দাদের সঙ্গে। মিষ্টিমুখ করানো হয় উপস্থিত দর্শকদের।

কোনোরকম অপ্রীতিকর ঘটনা এড়াতে বিএসএফের পক্ষ থেকে ছিল কড়া নিরাপত্তার ব্যবস্থা।

সবার আগে খবর পেতে , পেইজে লাইক দিন