ওয়াকফ সম্পত্তির ওপর বিজেপি কার্যালয়ের প্ল্যান পাশ ইস্যুতে জেলা সভাপতিকে কটুক্তি। এবার মোহোন বসুর বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেবার পথে হাটতে চলেছে তৃনমুল।

গত শনিবার এক সাংবাদিক সম্মেলনে তৃনমূলের জলপাইগুড়ি জেলা সভাপতি কৃষ্ণ কুমার কল্যানী মহাশয় অভিযোগ করেন ওয়াকফ সম্পত্তি জমির ওপর বিজেপির জলপাইগুড়ি জেলা কার্যালয়ের প্ল্যান অবৈধ ভাবে পাশ করেছে প্রাক্তন চেয়ারম্যান। কিভাবে ওয়াকফ সম্পত্তির ওপর প্ল্যান পাশ করা হোলো তার তদন্তের দাবী জানান তিনি। এই ব্যাপারে মোহনবাবু তার মন্তব্যে জেলা সভাপতি কে কটুক্তি করেন তিনি। এবং বিজেপি সাংবাদিক সম্মেলন ডেকে তৃনমূল কে তুলোধুনো করে আইনের পথে হাটার হুমকি দেয়।

ঘটনায় পৌর সদস্যদের সুত্রে জানা যায় জলপাইগুড়ি পৌরসভার প্রাক্তন পৌর সদস্য দের অন্ধকারে রেখে অবৈধ ভাবে বিজেপির জলপাইগুড়ি জেলা কার্যালয়ের নতুন ভবনের নক্সা পাশ করেছেন প্রাক্তন চেয়ারম্যান মোহন বোস। তাই তার বিরুদ্ধে অভিযোগ এনে বিজেপি জেলা কার্যালয়ের প্ল্যান পাশ ইস্যুতে মোহন বসুকেই দায়ী করলো তৃনমূল। সোমবার তৃনমূলের জেলা কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলন ডেকে একথা জানান তৃনমুল নেত্রীত্ব।

বিজেপির নতুন ভবনের নক্সা পাশ ইস্যুতে সরগরম জলপাইগুড়ি সোমবার এক সাংবাদিক সম্মেলন ডাকেন তৃনমূলের জেলা সভাপতি কৃষ্ণ কুমার কল্যাণী। যদিও কোন এক অজ্ঞাত কারনে সেই সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন না তিনি। তবে এদিনের সাংবাদিক সম্মেলনে জেলা সভাপতির পক্ষে যাবতীয় বক্তব্য রাখেন যুব তৃনমূলের জলপাইগুড়ি জেলা সভাপতি তথা জলপাইগুড়ি পৌর প্রশাসক বোর্ডের সদস্য সৈকত চট্টোপাধ্যায় ।

সৈকত চট্টোপাধ্যায় জানান মোহন বোস মহাশয় তৃণমূল জেলা সভাপতি কে চোর বলেছেন। যেই সংবাদ বিভিন্ন মিডিয়া তে সম্প্রচারিত হয়েছে। মোহনবাবুর মতো একজন নেতার জেলা সভাপতি কে এই ধরনের বক্তব্যকে দল নিন্দা করছে। তিনি জানান, মোহন বাবু কে প্রমান করতে হবে কৃষ্ণ কুমার কল্যানী চোর! যদি তিনি তা করতে না পারেন তবে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। গত ১৬ মে পৌর বোর্ডের শেষ দিনে বিজেপির দলীয় কার্যালয় সহ বেশ কিছু বিল্ডিং প্ল্যান পাশ হয়েছে যার সবগুলি রিভিউ করা হবে।

এই বিল্ডিং প্ল্যান ততকালে পাশ করানো হয়েছে যা সম্পূর্ণ পৌর আইন বিরোধী কাজ। এই ব্যাপারে পৌর ও নগর উন্নয়ন মন্ত্রীর সাথে যোগাযোগ করেছেন বর্তমান পৌর প্রশাসক বোর্ডের প্রধান পাপিয়া পাল বলে জানান তিনি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত মোহোন বোস মহাশয়ের সাথে টেলিফোনে বারবার যোগাযোগ করার চেষ্টা করা হলে তার ফোন বেজে গেছে। কোনো উত্তর পাওয়া যায়নি।

সবার আগে খবর পেতে , পেইজে লাইক দিন