অনিক চৌধুরী- আলিপুরদুয়ার

আলিপুরদুয়ার স্বামী বিবেকানন্দ ক্লাবের পরিচালনায় ও ব্যবস্থাপনায় ফুটবল প্রতিযোগিতার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয় সোমবার।ম্যাচ শুরুর আগে সৌহার্দ্য বিনিময়ের উদ্দেশ্যে এবং সবুজায়নের বার্তা মানুষের মধ্যে ছড়িয়ে দিতে দুদলের অধিনায়কদের চারাগাছ প্রদান করা হয় আয়োজকদের পক্ষ থেকে।

এই ম্যাচের উদ্বোধন করেন আলিপুরদুয়ারের মহকুমা শাসক রাজেস রাঠোর। এছাড়াও উপস্থিত ছিলেন আলিপুরদুয়ারের টাউন ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা প্রাক্তন পুর চেয়ারম্যান দীপ্ত চট্টোপাধ্যায়, আইনজীবী সোম শঙ্কর দত্ত, ব্যবসায়ী পুলক মিত্র, যুধিষ্ঠির দাস,সঞ্চয়ন ঘোষ,বিপুল দত্ত সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিত্ব।খেলা শুরুর আগে দুই দলের মধ্যে সৌহার্দ্য বিনিময় করবার জন্য এবং সবুজায়নের বার্তা ছড়িয়ে দিতে এদিন খেলা শুরুর আগে দুই দলের অধিনায়কদের হাতে চারাগাছ তুলে দেওয়া হয় আয়োজকদের পক্ষ থেকে।

অধিনায়কদের হাতে চারাগাছ তুলে দেন আলিপুরদুয়ারের টাউন ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি দীপ্ত চট্টোপাধ্যায়।
টানটান উত্তেজনাপূর্ন ম্যাচে সাডেন ডেথ ট্রাইবেকারে আরডিএফসি দত্তপাড়া ক্লাবকে হারিয়ে জয় ছিনিয়ে নেয় স্বাধীন ভারত ক্লাব।উল্লেখ্য রবিবার স্বামী বিবেকানন্দ ক্লাবের পক্ষ থেকে মহিলাদের একটি এক্সজিবেশন ম্যাচেরও আয়োজন করা হয়।আয়োজকদের পক্ষ থেকে ভবিষ্যতে মহিলাদের জন্য একটি টুর্নামেন্ট আয়োজনের কথাও জানানো হয়।
সব উত্তেজনা ও আগ্রহের মধ্যে একটা জিনিসের কথা হয়তো ভুলে গিয়েছিলেন উপস্থিত দর্শকরা।প্রথমত করোনা এবং স্যোশাল ডিস্টেনসিং।উপস্থিত অতিথিরা করোনা বিধি মেনে সকল অনুষ্ঠানে অংশগ্রহণ করলেও দর্শকদের মধ্যে তার অভাব চোখে পড়ে।

সবার আগে খবর পেতে , পেইজে লাইক দিন